সিএনএ ২৪ ডট টিভির আয়োজনে মেধাবী বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

ইউটিউব চ্যানেল সিএনএ ২৪ ডট টিভি এবং এ সময়ের খবরের আয়োজনে আজ ২৯ নভেম্বর, শুক্রবার সকালে অনুষ্ঠিত হয়েছে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীদের মেধাবিকাশমূলক ‘মেধাবী’ বৃত্তি পরীক্ষা। চট্টগ্রাম নগরীর পাহাড়তলী গার্লস হাই স্কুল এবং ওয়ার্লেস ঝাউতলা কলোনি উচ্চবিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা হয়েছে।

পাহাড়তলী গার্লস হাই স্কুল কেন্দ্রে পরীক্ষা কার্যক্রমের উদ্বোধন করেন প্রাইমারি চিকিৎসক সোসাইটির চেয়ারম্যান মো. মাহবুবুল আলম এবং ওয়ার্লেস ঝাউতলা কলোনি উচ্চবিদ্যালয় কেন্দ্রে উদ্বোধন করেন ইউনাইটেড স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ মো. সোহরাব হোসেন। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পাহাড়তলী গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক মো. ফজলুল করিম, ওয়ার্লেস ঝাউতলা কলোনি উচ্চবিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো.আমিনুল হক, সিএনএ ২৪ ডট টিভির সম্পাদক নিজাম সিদ্দিকী ও ব্যবস্থাপনা সম্পাদক রেহানা আক্তার বেবী। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সমাজসেবী ও সংগঠক ডা. আলাউদ্দিন ভূঁইয়া। মোনাজাত পরিচালনা করেন মাওলানা রফিকুল ইসলাম।
বক্তরা শিক্ষার্থীদের মেধাবিকাশে সিএনএ ২৪ ডট টিভির এ উদ্যোগের প্রশংসা করে বলেন, এ ধরনের বৃত্তি প্রদানের আয়োজন শিক্ষার্থীদের জ্ঞানের চর্চায় ইতিবাচক ভূমিকা রাখবে এবং মেধাবিকাশে উৎসাহিত করবে।
উল্লেখ্য, আগামী ১৩ ডিসেম্বর শুক্রবার ষষ্ঠ ও সপ্তম শ্রেণির বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষার ফলাফল আগামী ১০ জানুয়ারি পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা করা হবে।